সকল সম্প্রদায়ের কল্যাণে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে……..বৃষ কেতু চাকমা

481

নিজস্ব প্রতিবেদক:  শারদীয় দূর্গা পূজা উদযাপন উপলক্ষে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে জেলার ১০টি উপজেলার ৪০টি পূজা মন্ডপের প্রতিনিধিদের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা পূজা মন্ডপের প্রতিনিধিদের মাঝে এসব অর্থসহায়তা প্রদান করেন।

এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ, পরিষদ সদস্য সবির কুমার চাকমা, জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, রাঙ্গামাটি জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি শিক্ষক বাদল কান্তি দে, রাঙ্গামাটি জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক স্বপন কান্তি মহাজন ’সহ পুজা মন্ডপের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, বর্তমান সরকার সম্প্রীতিবান্ধব সরকার। সকল ধর্ম-বর্নের মানুষের কল্যানে বর্তমান সরকার কাজ করে চলেছে। তিনি বলেন, সরকার প্রতিটি মন্ডপে শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য ব্যাপক নিরাপত্তার ব্যব¯’া করেছে। যাতে কোন ধরনের বিশৃংখলা না ঘঠে। তিনি আগামীতেও সম্প্রীতিবান্ধব এ সরকারের পাশে থাকতে সকলের প্রতি আহ্বান জানান।

প্রতিটি মন্ডপ প্রতিনিধিদের ০১মেট্রিক টন খাদ্যশষ্য অনুদান প্রদান করা হয়েছে। বুধবার সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে রাঙ্গামাটির ৪০টি মন্ডপের প্রতিনিধিদের মাঝে এই আর্থিক অনুদান প্রদান করা হয় ।