এতিম ও দুঃস্থদের সাথে “প্রিয় রাঙামাটির” খাবার বিতরণ

1340

 

স্টাফ রির্পোটার: সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রিয় রাঙামাটি উদ্যোগে পবিত্র ঈদুল আযহার আনন্দ ভাগাভাগি করার জন্য তৃতীয় বারের মত  শুক্রবার ৩০০ জন এতিম ও দুঃস্থদের জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয়।

২০১৭ সালে ঘটিত ভয়াবহ পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র মানুষ, এতিম শিশু, মিসকিন, দুঃস্থ এবং বৃদ্ধাশ্রমে থাকা সকল মা ও বাবাদের সাথে ঈদের আনন্দ ভাগ করার জন্য উন্মুক্তভাবে খাবারের আয়োজন করা হয়।

প্রিয় রাঙামাটি”র প্রতিষ্ঠাতা বর্তমান সভাপতি ফাতেমা তুজ জোহরা রেশমী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন সিকদারের সার্বিক তত্ত্বাবধানে বাত্‍সরিক প্রজেক্ট এর আওতাভুক্ত এই আয়োজনটি উদযাপন করা হয়।

প্রিয় রাঙামাটি” স্বপ্ন দেখে শুধু রাঙামাটি জেলা-ই নয়, সারা বাংলাদেশের প্রতিটি মানুষ তাদের মৌলিক অধিকার সমূহ পেয়ে সুন্দরভাবে হাসিমুখে জীবন যাপন করবে। তারই ক্ষুদ্রতম অংশ হিসেবে প্রিয় রাঙামাটির এই আয়োজন।

প্রিয় রাঙামাটি বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে বিগত ২০১৬ সাল থেকে এবং প্রতি বছরের ন্যায় ভবিষ্যতেও প্রিয় রাঙামাটি অসহায় ও দুঃস্থদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার স্বপ্ন দেখে।

আজকের এই আয়োজন’কে সফল করতে অক্লান্ত পরিশ্রম ও সার্বিক ভাবে সহযোগিতা করার জন্য প্রিয় রাঙামাটি পরিবারের সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের জানাই আন্তরিক ধন্যবাদ।

ভবিষ্যতেও প্রতিটা কার্যক্রমে আপনারা প্রিয় রাঙামাটির সাথে থেকে আলোকিত আগামীর প্রত্যয়ে আমরা এই স্লোগান কে বাস্তবায়ন করবেন বলে আশা রাখি। অবশেষে, সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।