বান্দরবানে ব্যবসায়ী ঐক্য পরিষদের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

9

॥ বান্দরবান প্রতিনিধি ॥
বান্দরবানে ব্যবসায়ী ঐক্য পরিষদের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
শনিবার (১৯ অক্টোবর) সকালে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের আয়োজনে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের সার্বিক সহযোগিতায় বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়।
বান্দরবান বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মো. আজিজুল হকের সভাপতিত্বে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার এ কে এম ফজলুল হক, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব এস এম মনজুরুল হক। এছাড়া মেট্রোপলিটন হাসপাতালের বিভিন্ন বিভাগের ডাক্তার, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধি, ব্যবসায়ী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ অনেকে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, পিছিয়ে পড়া পার্বত্য জেলার সকল মানুষের স্বাস্থ্যসেবার উন্নয়নে বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদ মানবিক দৃষ্টিকোণ থেকে গুরুত্বপূর্ণ একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগকে সাধুবাদ জানাই সকলে। আজকে চট্টগ্রাম থেকে আগত ৬ জন অভিজ্ঞ চিকিৎসকগণ দূর-দূরান্ত থেকে আশা রোগীদেরকে বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদান করেছে যেটা সত্যিই প্রশংসনীয়।
এ ধরনের মহৎ উদ্যোগ গ্রহণ করায় আন্তরিক অভিনন্দন বাদ জানান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদকে। ভবিষ্যতেও মানবতার সেবায় এ ধরনের মহৎ উদ্যোগ গ্রহণ করার জন্য বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদকে আহ্বান জানানো হয়।