প্রকাশিত সংবাদে মিথ্যা ছবি ও নাম ব্যবহার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ

28

॥ ডেস্ক রিপোর্ট ॥
রাঙ্গামাটিতে চাঁদাবাজি বন্ধে আবেদন জানিয়ে বৈষম্য বিরোধী নাগরিক সমাজ নামে অনলাইন সিএইচটি মিডিয়া ও দৈনিক গিরিদর্পণ পত্রিকায় প্রকাশিত সংবাদে আমাদের না জানিয়ে ছবি ও নাম ব্যবহার করাতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাঙ্গামাটির টিএনটি ও ভেদভেদী এলাকার বাসিন্দা শ্রী রনি তংচঙ্গ্যা ও রিন্টু দেওয়ান।
প্রতিবাদ লিপিতে তারা বলেন, আমাদের ছবি ও নাম জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। এই বৈষম্য বিরোধী নাগরিক সমাজের সাথে আমাদের তেমন কোন সম্পর্ক নেই। ঐদিন আমরা আমাদের ব্যক্তিগত কাজে জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান মহোদয়ের সাথে দেখা করতে গেলে এর মধ্যে জেলা প্রশাসক মহোদয়ের কাছে জুই চাকমা একটি লিখিত কাগজ জেলা প্রশাসকের হাতে তুলে দেন। তাৎক্ষণিক কে বা কারা আমাদের না জানিয়ে জুই চাকমার সাথে আমাদের ছবি তুলে ফেলে। তখন কিন্তু আমরা জুই চাকমার পাশে ছিলাম না।
এরপর আমাদের না জানিয়ে এই দুটি পত্রিকায় আমাদের ছবি ও নাম ব্যবহার করা হয়েছে। এর জন্য আমরা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। আর এও প্রতিয়মান হয় যে, আমাদেরকে সুপরিকল্পিত ভাবে ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এই নিন্দনীয় কাজ করা হয়েছে। আর সংবাদে আমাদের ছবি ও নাম প্রকাশ করে আমাদের সামাজিক মর্যাদা ক্ষুন্ন করা হয়েছে। তাই এই দুটি পত্রিকায় আমাদের ছবি ও নাম প্রত্যাহার করার জন্য জোর দাবি জানাচ্ছি।