বাঘাইছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের মাঝে ৫০ হাজার টাকা সহায়তা প্রদান

53

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥
রাঙ্গামাটির বাঘাইছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ জন কলেজ শিক্ষার্থীদের মাঝে আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটস এর পক্ষ থেকে ৫০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।
রবিবার (১৪ জুলাই) সকালে কাচালং সরকারী ডিগ্রী কলেজ ক্যাম্পাসে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় স্টার্টফান্ড বাংলাদেশের এর অর্থায়নে আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটস আকস্মিক বন্যা কবলিত এলাকায় “রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের জন্য জরুরী সাড়া” সংক্ষেপে এলার্ট বি ০৫৫ এর আওতায় কাচালং সরকারী ডিগ্রী কলেজে একটি শিক্ষা সহায়তা কার্যক্রম পরিচালনা করে। এর আওতায় কাচালং কলেজের ২৫ জন এইচ এস সি পরীক্ষার্থীকে প্রয়োজনীয় শিক্ষা সামগ্রী ক্রয়ের জন্য প্রত্যককে নগদ ২ হাজার টাকা অর্থ সহায়তা দেওয়া হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাচালং সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, প্রভাষক ও বি০৫৫ প্রকল্পের পৌরসভা পিআইসি কমিটির সদস্য মোঃ কামাল হোসেন মীর, ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও বি০৫৫ প্রকল্পের পৌরসভা পিআইসি কমিটির সদস্য হাফেজ আহম্মেদ, এলার্ট বি০৫৫ এর টিম লিডার অর্জন চাকমা ও উপজেলা কো-অডিনেটর সুব্রত চাকমা। উক্ত অনুষ্ঠানে ২৫ জন শিক্ষার্থীর মাঝে আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটস এর পক্ষ থেকে এই নগদ অর্থ সহায়তা তুলে দেয়া হয়। এছাড়াও এই সংস্থার পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের মাঝেও সহায়তা প্রধানের কথা রয়েছে।