বিলাইছড়িতে ইউপি নির্বাচনঃ এপর্যন্ত চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৭ জন

551

সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়িঃ-বিলাইছড়িতে আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনকে ঘিরে প্রার্থীদের চলছে দৌড়ঝাঁপ। বৃহস্পতিবার (৭ অক্টোবর) চেয়ারম্যান পদে ৩জনসহ এই পর্যন্ত তিন ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বলে জানান উপজেলা নির্বাচন অফিস।
তারা আরও জানান, বিলাইছড়ি ইউনিয়নে ২ জনের মধ্যে ১জন হলো আওয়ামীলীগের ভুবনজয় তঞ্চঙ্গ্যা অন্যজন সুনীল কান্তি দেওয়ান। আর কেংড়াছড়ি ইউনিয়নে ২জন, তার মধ্যে একজন সমতোষ চাকমা আরেক জন অমর জীব চাকমা এবং ৩নং ফারুয়া ইউনিয়নের ৩ জনের মধ্যে ১জন হলো আওয়ামী লীগের বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, আরেক জন জীবন বিকাশ তঞ্চঙ্গ্যা। অন্যজন হলো তেজেন্দ্র লাল তঞ্চঙ্গ্যা বলে জানা যায়।
আর সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৮জন এবং সাধারণ সদস্য পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ৩৫ জন।
বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীরা তাদের দলের নেতাকর্মী ও সমর্থনকারীদের নিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন দেখা যায়। অন্যদিকে স্বতন্ত্র বা অন্য প্রার্থীরাও তাদের সমর্থন ও প্রস্তাবকারীকে নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
উল্লেখ্য, ২য় দফায় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচন তফসিল ঘোষণা করলে, বিলাইছড়িতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কে হবেন আগামী দিনের উন্নয়নের কর্ণধার। আর যোগ্য প্রার্থী খুঁজে বাছাই করে ব্যালটের মাধ্যমে রায় দিবেন এলাকার জনগণ।