বন্যা দূর্গতদের পুনর্বাসনে আর্থিক সহায়তা প্রদান করেছে বাঘাইহাট জোন

9

॥ মোঃ আব্দুল গফুর সুবেল, বাঘাইছড়ি ॥
বাঘাইহাট জোনের উদ্যোগে সাজেক ইউনিয়ন এবং বঙ্গলতলী ইউনিয়নের কয়েকটি গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত অর্ধ-শতাধিক পরিবারের মাঝে বুধবার (১৬ অক্টোবর) সকালে আর্থিক অনুদান প্রদান করেছেন লেঃ কর্ণেল মোঃ খায়রুল আমিন, পিএসসি, জোন কমান্ডার, বাঘাইহাট জোন, অধিনায়ক ৬-ইস্ট বেঙ্গল।
এসময় আরও উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোন টুআইসি মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক, পিএসসি স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, বাঘাইহাট কাঠ মালিক সমিতির সভাপতি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বন্যায় ক্ষতিগ্রস্থদের আর্থিক অনুদান প্রসঙ্গে প্রধান অতিথি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত দুস্থ, গরিব ও অসহায় মানুষদের পাশে থাকতে পেড়ে আমরা খুবই আনন্দিত। বাংলাদেশ সেনাবাহিনী তথা বাঘাইহাট জোন সব সময় দেশের এবং দেশের মানুষের কল্যানের জন্য মানুষের পাশে থাকবে। এই এলাকার সকল মানুষের বিভিন্ন দুর্যোগের সময় মানুষের পাশে থেকে শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা প্রদানের পাশাপাশি, উন্নয়নমূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরণের সাহায্য-সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশ্বাস দেন। সেনাবাহিনীর আর্থিক সহায়তা ও নিরাপত্তার আশ্বাস পেয়ে উপস্থিত ব্যক্তিবর্গ সন্তুষ্টি প্রকাশ করেন।