প্রবারণা পূর্ণিমাসহ বৌদ্ধ ধর্মীয় অন্যান্য উৎসব উপলক্ষে রাঙ্গামাটিতে জেলা পুলিশের মতবিনিময় সভা

15

॥ নিজস্ব প্রতিবেদক ॥
বৌদ্ধ ধর্মালম্বীদের আসন্ন শুভ প্রবারণা পূর্ণিমা ও অন্যান্য বৌদ্ধ ধর্মীয় উৎসব উপলক্ষে জেলার বৌদ্ধ ধর্মাবলম্বীর বিভিন্ন বৌদ্ধ বিহারের দায়িত্বপ্রাপ্ত বৌদ্ধ ধর্মীয় নেতৃবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রাঙ্গামাটি জেলা পুলিশের আয়োজনে সোমবার (১৪ অক্টোবর) সকাল ১১টায় পুলিশ সুপার কার্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, রাঙ্গমাটি জেলা পুলিশ সুপার ড. এস এম ফরহাদ হোসেন।
মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শাহনেওয়াজ রাজু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: সাইফুল ইসলাম, জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু, সাধারন সম্পাদক এড. মামুনুর রশীদ মামুন, জেলা জামায়াতের যুগ্ম সাধারন সম্পাদক মো: মনসুরুল হক, রাঙ্গামাটি রাজ বন বিহারের সহ সভাপতি নিরুপা দেওয়ান, প্রেস ক্লাবের সভাপতি মো: সাখাওয়াৎ হোসেন রুবেল প্রমুখ।
মতবিনিময় সভায় পুলিশ সুপার ড. এস এম ফরহাদ হোসেন বলেন, সনাতন সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসব যেভাবে রাঙ্গামাটিতে শান্তপূর্ণভাবে সম্পন্ন হয়েছে ঠিক একই ভাবে জেলা পুলিশের পক্ষ থেকে বৌদ্ধ ধর্মালম্বীদের আসন্ন শুভ প্রবারণা পূর্ণিমা ও অন্যান্য বৌদ্ধ ধর্মীয় উৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে রাঙ্গামাটি জেলা পুলিশের পক্ষ থেকে যাবতীয় নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। কোনো স্বার্থান্বেষী মহল যাতে মিথ্যা গুজব বা উস্কানিমূলক প্রচার-প্রচারণার মাধ্যমে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা চালাতে না পারে সে লক্ষ্যে স্যোশাল মিডিয়া প্লাটর্ফমসমূহ সার্বক্ষণিক মনিটরিং করবে জেলা পুলিশের বিশেষ সাইবার ক্রাইম মনিটরিং সেল।
এসময় পুলিশ সুপার আসন্ন শুভ প্রবারণা পূর্ণিমা ও অন্যান্য বৌদ্ধ ধর্মীয় উৎসব সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।