বান্দরবানে শারদীয় দুর্গাপূজা উৎসবে সর্বাত্মকভাবে পাশে থাকবে বাংলাদেশ সেনাবাহিনী-বান্দরবান জোন কমান্ডার

14

॥ বান্দরবান প্রতিনিধি ॥
আসন্ন শারদীয় দূর্গোৎসব সুন্দর ও সুষ্ঠু পরিবেশে উদ্যাপনের লক্ষ্যে বান্দরবানে সনাতন ধর্মালম্বীদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সর্বাত্মক ভাবে পাশে থাকবে বাংলাদেশ সেনাবাহিনী বলে আশাবাদ ব্যক্ত করেছেন বান্দরবান জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল এ এস এম মাহমুদুল হাসান।
শুক্রবার (৪ অক্টোবর) সকালে বান্দরবান সেনা জোনের আয়োজনে ৫ ইবির মাল্টিপারপাস সেডে শারদীয় দূর্গোৎসব উদ্যাপন উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বী ও দূর্গা উৎসব উদ্যাপন কমিটির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন।
বান্দরবান জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল এ এস এম মাহমুদুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, বান্দরবান জোনের উপ-অধিনায়ক মো. মেহেদি হাসান, ক্যাপ্টেন মোহাম্মদ সাজেদুর রহমান, বান্দরবান কেন্দ্রীয় দুর্গা উৎসব কমিটির সভাপতি রাজেশ্বর দাস বিপ্লবসহ বিভিন্ন মন্দিরের প্রতিনিধিবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।
অনুষ্ঠানে জোন কমান্ড লে: কর্নেল এএস এম মাহমুদুল হাসান জানান, ভবিষ্যতের ন্যায় সম্প্রীতির বান্দরবানে আমরা সকল ধর্ম ও বর্ণের মানুষের পাশে সর্বদা আছি এবং থাকবো। তারই ধারাবাহিকতায় বান্দরবানে শারদীয় দূর্গোৎসব যাতে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হয় তার জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সর্বদা কাজ করে যাবে। আশাকরি উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে সনাতন সম্প্রদায় দূর্গোৎসব পালন করতে পারবে।