মালিক ও শ্রমিকের সম্পর্ক ভালো না থাকলে জনগণ পরিবহন সেবা থেকে বঞ্চিত হবে-জোন কমান্ডার

23

॥ রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবান ॥
পরিবহন শ্রমিক এবং মালিক সকলকে একসাথে কাজ করার মাধ্যমে মালিক শ্রমিক সম্পর্কের উন্নয়নের মাধ্যমে পরিবহন সেক্টর কে সুন্দর ভাবে পরিচালনা করে জনগণকে উন্নত সেবা প্রদান করাই পরিবহন মালিক ও শ্রমিক ইউনিয়নের লক্ষ্য হওয়া উচিত। মালিক ও শ্রমিকের সম্পর্ক ভালো না থাকলে জনগণ পরিবহন সেবা থেকে বঞ্চিত হবে।
সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকালে বান্দরবান জেলা সদরের হোটেল হিল ভিউ কনভেনশন সেন্টারে শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যদের পরিবারের মাঝে নগদ অর্থ অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বান্দরবান সেনা জোন কমান্ডার লেঃ কর্ণেল এ এস এম মাহমুদুল হাসান পিএসসি।
শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল কুদ্দুছ এর সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে মৃত্যুবরনকারী শ্রমিক ইউনিয়নের সকল সদস্যদের সম্মানে দাড়িঁয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
এসময় শ্রমিক ইউনিয়নের ১০ জন মৃত সদস্যদের পরিবারের হাতে নগদ ৬০ হাজার টাকা করে মোট ৬ লক্ষ টাকা অনুদান তুলে দেন প্রধান অতিথি বান্দরবান সেনা জোন কমান্ডার লেঃ কর্ণেল এ এস এম মাহমুদুল হাসান পিএসসি।
অনুষ্ঠানে বান্দরবান সেনা জোনের জোনাল ষ্টাফ অফিসার লেঃ আদনান ফারাবী, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কাজী মো. মজিবর রহমান, পূর্বানী মালিক সমিতির সভাপতি নেজাম উদ্দিন, সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টু, শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক অমল দাশ সহ জেলার বিভিন্ন পরিবহন মালিক, কর্মচারী ও শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত্যুবরনকারী শ্রমিকদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।