কাউখালী উপজেলা ছাত্র সমাজের উদ্যোগে মতবিনিময় সভা

31

॥ কাউখালী প্রতিনিধি ॥
কাউখালী উপজেলা ছাত্র সমাজের উদ্যোগে সমসাময়িক পরিস্থিতিতে সাম্প্রদায়িক সম্প্রীতি ও অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ করণে এবং ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা তৈরিতে শিক্ষার্থীদের সাথে এক মতবিনিময় সভা বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে অনুষ্ঠিত হয়। কাউখালী সরকারী কলেজের ছাত্র/ছাত্রীদের সাথে কলেজ মিলনায়তনে এ সভা অনুষ্টিত হয়।
ছাত্র প্রতিনিধি ও সামাজিক সংগঠক মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্টিত এ সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, উমংসাই মারমা, মোঃ এরশাদ, মোঃ বাদশা ও রাশেদ প্রমুখ।
সভায় বক্তারা বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব-উস্কানিমূলক পোস্ট হতে বিরত থাকা এবং অসাম্প্রদায়িক চেতনায় অনড় অবস্থানের বিষয়ে সচেতনতা তৈরি করতে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। বক্তারা বলেন যেকোনো সংকট ও যোক্তিক সংগ্রামে কাউখালী উপজেলা ছাত্র সমাজ সর্বাত্নক সহযোগিতা করবে।
রাঙ্গামাটি জেলায় কাউখালী উপজেলার উজ্জ্বল অবস্থান নিশ্চিত করতে সকল শিক্ষার্থীদের সহযোগীতা কামনা করা হয়। এছাড়াও বর্তমান পরিস্থিতিতে ডেঙ্গু প্রতিরোধে প্রয়োজনীয় সচেতন থাকার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়। এ সভায় কাউখালী সরকারী ডিগ্রি কলেজের বিভিন্ন শ্রেনীর প্রায় শতাধিক ছাত্র ছাত্রী অংশ গ্রহন করেন।