খাগড়াছড়ির মাটিরাঙ্গায় কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

56

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥
কোটা বাতিল আন্দোলনের নামে জাতীয় পতাকার অবমাননা, বীর মুক্তিযোদ্ধা, মহান মুক্তিযুদ্ধ ও মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্যের মিথ্যাচারের বিরুদ্ধে কটুক্তিকারীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মানববন্ধন করেছে বীর মুক্তিযোদ্ধারা।
বুধবার (২৭ জুলাই) সম্মিলিত বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে বেলা ১১টার দিকে মুক্তিযোদ্ধা (তবলছড়ি) চত্বরে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি সাংগঠনিক সম্পাদক খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাবেক সভাপতি হারুন মিয়া।
এছাড়াও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. হানিফ হাওলাদার, উপজেলা যুব লীগের সহ-সভাপতি শওকত আকবরসহ মানববন্ধনে আসা অন্যান্য নেতৃবৃন্দরা। এছাড়া মানববন্ধনে উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড সহ অনেকে উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, কোটা বাতিল আন্দোলনের নামে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে একটি মহল। এছাড়া কোটা আন্দোলনের নামে জাতীয় পতাকাকে অবমাননা করা হচ্ছে। এই সব কোটা বাতিল আন্দোলনকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান বক্তারা।