বাঘাইছড়িতে পানিতে ডুবে নিহত দুই শিক্ষার্থীর পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান

25

॥ আব্দুল গফুর সুবেল, বাঘাইছড়ি ॥
বাঘাইছড়ি উপজেলায় চলতি মাসের সৃষ্ট বন্যায় পানিতে তলিয়ে ২জন শিক্ষার্থী মৃত্যু বরণকারীর অভিবাবকদের ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।
বুধবার (১০ জুলাই) রাঙ্গামাটি সংসদ ও বন, পরিবেশ ও জলবায়ু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি’র পক্ষ হতে উপজেলা মিলনায়তনে উক্ত অনুদানের টাকা প্রদান করেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য প্রিয়নন্দ চাকমা।
বঙ্গলতলী ইউনিয়নের বালুখালিতে মৃত সোহা চাকমা ও বাঘাইছড়ি ইউনিয়নে, বাঘাইছড়ি এলাকার ৬নং ওয়ার্ডের মৃত কৃতিত্ব চাকমা’র পরিবারবর্গের পক্ষে অনুদানের টাকা গ্রহন করেন, বঙ্গলতলী ও বাঘাইছড়ি ইউনিয়ন চেয়ারম্যানগণ। এসময় পৌরসভার মেয়র মোঃ জমির হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত মঙ্গলবার (২ জুলাই) পৌরসভার নারিকেল বাগান এলাকায় পা পিছলে পানিতে তলিয়ে নিখোঁজ হয় ৭ম শ্রেনীর ছাত্র কৃতিত্ব চাকমা। নিহত কৃতিত্ব চাকমা বাঘাইছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ড বাঘাইছড়ি গ্রামের মিল্টন চাকমার ছেলে।
এছাড়া গত বুধবার (৩ জুলাই) বিকাল আনুমানিক ৫টার দিকে সোহা চাকমা স্কুল থেকে যাবার পর মা জোসনা বাইরে যায়। ঘরে এসে দেখে মেয়ে বাড়ীর পাশে বন্যার পানিতে ভাসছে। এসময় তাকে দ্রুত নদী থেকে উদ্ধার করা হলে এর আগেই তার মৃত্যু হয়। সোহা চাকমা বিটি উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। পিতা-মোহনী চাকমা, মাতা- জোসনা চাকমা। বাড়ী-বঙ্গলতলী ইউনিয়নের বালুখালী গ্রামে।