বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ

29

॥ রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবান ॥
বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত: কলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (০৫ জুলাই) সকালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের সহযোগীতায় এবং বান্দরবান জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বান্দরবান জেলা স্টেডিয়ামে টুর্ণামেন্টের সমাপনী খেলা অনুষ্ঠিত হয়।
সমাপনী খেলায় প্রতিদ্ধন্ধিতা করে বাইশারি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ দল আর নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি ডিগ্রি কলেজ।
খেলায় বাইশারি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ দলকে ২-১ গোলে পরাজিত করে নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি ডিগ্রি কলেজ এবারের আসরে চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করে।
সমাপনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রার্নাস আপ দলের হাতে পুরস্কার আর ট্রফি তুলে দেন বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উম্মে কুলসুম, সহকারি পুলিশ সুপার মো.আমজাদ হোসেন, পৌর মেয়র মো. সামসুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার উম্মে হাবীবা মীরা, জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুজিবুর রশীদসহ ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।
এবারের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত: কলেজ ফুটবল টুর্ণামেন্টে বান্দরবান জেলার ৭টি উপজেলার বিভিন্ন কলেজের ১২টি ফুটবল দল অংশগ্রহণ করেছে।