রাঙ্গামাটি জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভাঃ পাহাড়ের নিচে বসবাসকারীদের তালিকা তৈরীর নিদের্শ

36

॥ নিজস্ব প্রতিবেদক ॥
রাঙ্গামাটির পাহাড়ের পাদদেশে বসবাসকারী ঝুুঁকিপূর্ণ পরিবারের তালিকা তৈরী করে ১ সপ্তাহের মধ্যে উপস্থাপনের জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।
শুক্রবার (২১ জুন) সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জরুরী দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় অতিরিক্ত জেলা প্রশাসক এই নির্দেশনা প্রদান করেন।
রাঙ্গামাটি জেলা প্রশাসনের আয়োজনে রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরী জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় রাঙ্গামাটি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা, রাঙ্গামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিফাত আসমা, রাঙ্গামাটি ফায়ার সার্ভিস পরিচালক দিদারুল আলম, জেলা ত্রাণ কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান, রাঙ্গামাটি জেলা ত্রাণ কর্মকর্তা কানিজ ফাতেমা, রাঙ্গামাটি প্রেসক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙ্গামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় রাঙ্গামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে আহবায়ক ও জেলা ত্রাণ কর্মকর্তাকে সদস্য সচিব করে জেলায় ১১ সদস্য দূর্যোগ কমিটি গঠন করা হয়। রাঙ্গামাটি জেলায় অস্থায়ী আশ্রয় কেন্দ্র গুলো প্রস্তুত রাখার সিদ্ধান্ত গ্রহীত হয়, উপজেলা নির্বাহী কর্মকর্তাদেরকেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করা হয়।