বাঙ্গালহালিয়াতে সেনাবাহিনীর উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

18

॥ হারাধন কর্মকার, রাজস্থলী ॥
রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়াতে দরিদ্র ও অসহায় নব মুসলিম পরিবারকে ঈদ উপহারসামগ্রী প্রদান করেছে সেনাবাহিনী।
শনিবার (৬ এপ্রিল) বিকাল ৩টায় রাঙ্গামাটি সেনা রিজিয়নের আওতাধীন কাপ্তাই ৫৬ বেঙ্গলের আয়োজনে কাপ্তাই জোন কমান্ডার লে. কর্নেল নুর উল্লাহ জুয়েল পিএসসি এর দিক নির্দেশনায় বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পের মাঠ প্রাঙ্গণে বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় ও নব মুসলিম দরিদ্র নারী পুরুষদের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী তুলে দেন বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন ইব্রাহীম আবদুল্লাহ। এ সময় আরও উপস্থিত ছিলেন, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো, আব্দুর সুক্কুর, সিনিয়র ওয়ারেন্ট অফিসার ফয়ছাল।
কাপ্তাই সেনা জোনের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সহায়তা প্রাপ্ত আসমা বেগম বলেন, কাপ্তাই সেনা জোন সবসময় মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এ সকল কার্যক্রমগুলো সত্যিই প্রশংসনীয়। বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন ইব্রাহীম আবদুল্লাহ বলেন এলাকায় শান্তি সম্প্রীতি ও নিরাপত্তা বজায় রাখার পাশাপাশি কাপ্তাই জোন সর্বদা মানবতার সেবায় নিয়োজিত। অতীতের ন্যায় ভবিষ্যতেও এ ধরনের সহযোগিতা কার্যক্রম অব্যাহত থাকবে।