আসন্ন ঈদ উপলক্ষে কাপ্তাইয়ে ওয়াগ্গাছড়া চা শ্রমিকদের মাঝে পরিধেয় বস্ত্র বিতরণ

27

॥ কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই ॥
কাপ্তাইয়ে অবস্থিত ওয়াগ্গাছড়া চা বাগানে কর্মরত চা শ্রমিকদের মাঝে আসন্ন ঈদ উপলক্ষে নতুন পরিধেয় বস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (২৭ মার্চ) ওয়াগ্গাছড়া চা বাগানের পুরুষ ও মহিলা চা শ্রমিক সবাইকে নতুন কাপড় বিতরণ করা হয়েছে বলে ওয়াগ্গাছড়া চা বাগান সুত্রে জানা গেছে। ওয়াগ্গাছড়া চা বাগানের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট প্রাবন্ধিক আমিনুর রশীদ কাদেরী চা শ্রমিকদের হাতে নতুন কাপড় তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন, ওয়াগ্গাছড়া চা বাগানের পরিচালক খোরশেদুল আলম কাদেরী, মোরশেদুল আলম কাদেরী, বরইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, ওয়াগ্গাছড়া চা বাগানের ম্যানেজার মোঃ বাচ্চু মিয়া এবং রূপসী কাপ্তাই পত্রিকার নির্বাহী সম্পাদক কাজী মোশাররফ হোসেন।
ওয়াগ্গাছড়া চা বাগানের ব্যবস্থাপনা পরিচালক আমিনুর রশীদ কাদেরী বলেন, বাগানে কর্মরত সকল চা শ্রমিকদের মাঝে বিভিন্ন উৎসব উপলক্ষে নতুন কাপড় বিতরণ করা হয়। পবিত্র ঈদ ছাড়াও হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা এবং বাংলা নববর্ষ উপলক্ষে বিশেষ করে কঠীন চীবর দান উপলক্ষেও চা শ্রমিকদের মাঝে নতুন কাপড় বিতরণ করা হয়। এছাড়াও প্রতিবছর শীতের সময়ও সকল চা শ্রমিকদের মাঝে শীতবস্ত্রও বিতরণ করা হয়। ভবিষ্যতেও চা শ্রমিকদের মাঝে বিভিন্ন উৎসব ও পালাপার্বণ উপলক্ষে অনুরুপ সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।