ব্রাদার হুডকে হারিয়ে ভলিবলের চ্যাম্পিয়ন রোয়াংছড়ি দল

57

॥ রোয়াংছড়ি প্রতিনিধি ॥
তুমুল প্রতিদ্বন্দ্বিতা আর হাড্ডাহাড্ডি লড়াই। প্রীতি ভলিবল টুর্নামেন্ট ফাইনালে শ্বাসরুদ্ধ প্রতিযোগিতায় ব্রাদার্স হুডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রোয়াংছড়ি ভলিবল দল।
মঙ্গলবার (২৬ মার্চ) রোয়াংছড়ি কলেজ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত ফাইনালে রোয়াংছড়ি ৩ সেটে ব্রাদার্স হুডকে হারিয়ে প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টের শিরোপা জিতে নেয়।
এদিকে দুই দলের খেলায় উল্লাসে ফেটে পড়ে পুরো মাঠ। চারিদিকে উপস্থিত দর্শকরা হইহুল্লুড়ে মাতেন। প্রথম সেটে ২৫-২২ পয়েন্টে জয় পায় রোয়াংছড়ি। দ্বিতীয় সেটে ২৫-১৮ পয়েন্টে ও তৃতীয় সেটে ২৫-২৩ পয়েন্টে টানা তিন সেট পেয়ে চ্যাম্পিয়ন ট্রফি নিজেদের করে নেন রোয়াংছড়ি ভলিবল দল।
প্রীতি ভলিবল টুর্নামেন্ট এ সর্বমোট ১০টি দল অংশগ্রহণ করেছেন। তারমধ্যে রোয়াংছড়ি ও ব্রাদারহুড ভলিবল দল ফাইনালে নাম লেখান। ফাইনাল খেলায় রোয়াংছড়ি ভলিবল দল বনাম ব্রাদারহুড ভলিবল দল প্রতিদ্বন্দ্বিতা হলেও তিন সেট খেলায় জয়লাভ করেন রোয়াংছড়ি ভলিবল দল। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হিসেবে নির্বাচিত হন রোয়াংছড়ি ভলিবল দলের ১২ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় মেহেদী হাসান।
এসময় বান্দরবান সেনা জোনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল এএসএম মাহমুদুল হাসান, পিএসসি।
বক্তব্যে এ এস এম মাহমুদুল হাসান পিএসসি বলেন, বর্তমান যুব সমাজকে মাদক আসক্ত থেকে দূরে রাখতে খেলাধুলাকে বেছে নেওয়ার ছাড়া কোন বিকল্প নেই। শান্তি, সম্প্রীতি ও শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সামরিক ও বেসামরিক পরিমণ্ডলে সেনাবাহিনীর সাথে সকলের যেন সম্প্রীতির বন্ধন। তাছাড়া খেলাধুলা মানুষের মনকে সুস্থ ও আনন্দদায়ক করে তোলে বলে আজকে এই আয়োজন। তাই আগামীতে এমন উদ্যোগ নেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি।
অনুষ্ঠানে রোয়াংছড়ি সাব জোন কমান্ডার মেজর এম এম ইয়াসিন আজিজ, উপজেলা চেয়ারম্যান চহাই মং মারমা, সদর ইউপি চেয়ারম্যান মেহ্লা অং মারমা, পাইক্ষ্যং পাড়া গ্রাম প্রধান বৈথাং বমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।