বাঘাইছড়ির খেদারমারা ইউনিয়নে ফুটবল একাডেমীর নতুন শাখার উদ্বোধন

61

॥ দিলীপ কুমার দাশ, বাঘাইছড়ি ॥
বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ইউনিয়নে ফুটবল একাডেমীর নতুন শাখার উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার (২২ মার্চ) বেলা বিকাল ৩টায় বাঘাইছড়ি উপজেলায় খেদারমারা মাঠে এক আলোচনা সভার মধ্যদিয়ে ফুটবল প্রশিক্ষণের যাত্রা শুরু করে বাঘাইছড়ি ফুটবল একাডেমী।
একাডেমী পরিচালনা কমিটির সভাপতি মোক্তার হোসেন সোহেল এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খেদারমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্টু চাকমা। একাডেমীর সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক রানা চাকমা।
এছাড়া অন্যান্যদের মধ্যে একাডেমির সিনিয়র সহ সভাপতি রাশেদুল ইসলাম শামীম, সহ সভাপতি আব্দুর রহমান, উদ্দেশ্যন চাকমা, অর্থ সম্পাদক মো: হান্নান, সহ অর্থ সম্পাদক দ্যুতি চাকমা, কোচ কামরুজ্জামান লিটন, মনেষ চাকমা, খোকন চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে খেদারমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্টু চাকমা বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে তরুন যুবকদের জন্য কাজ করার চেষ্টা করছি। বিশেষ করে খেলাধুলার মান উন্নয়নের জন্য খেদারমারা এলাকায় বেশ কিছু ক্লাবের সংস্কার ও মাঠ সংস্কারের দায়িত্ব নিয়েছি। তিনি বাঘাইছড়ি ফুটবল একাডেমী খেলোয়াড় তৈরীর মাধ্যমে মাদকমুক্ত সমাজ গড়ার দায়িত্ব পালন করে তাদের কার্যক্রমে সর্বদা সহযোগিতার করার প্রতইশ্রুতি ব্যক্ত করেন।
খেদারমারা ইউনিয়নের ৮০ জন ছেলে-মেয়ে ফুটবল প্রশিক্ষণের লক্ষে বাঘাইছড়ি ফুটবল একাডেমীর নতুন সদস্য হিসেবে যুক্ত হয়েছে। সপ্তাহে দুই দিন প্রশিক্ষণ দেয়ার কথা রয়েছে খেলোয়াড়দের। এছাড়াও বাঘাইছড়ি ফুটবল একাডেমীর কাচালং কলেজ মাঠ এবং বিটি উচ্চ বিদ্যালয়েও নিয়মিত প্রশিক্ষণ কার্যক্রম চলছে।