দীঘিনালায় কৃষক লীগের ২ নেতা বহিষ্কার

28

॥ মো: সোহেল রানা, দীঘিনালা ॥
দিঘীনালা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুল হক ও সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমানকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।
গত শনিবার (৯ মার্চ) খাগড়াছড়ি জেলা কৃষক লীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক খোকন চাকমা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে (সূত্র নং-বিকেএলকে-২০২৪-১১) জানানো হয়, গত ২৮.১০.২০২৩ খ্রি. তারিখে দীঘিনালা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. ফজলুল হক ও সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমানের বিরুদ্ধে দলীয় কর্তব্য অবহেলা, শৃঙ্খলা ভঙ্গ, সংগঠন পরিপন্থি, বিশৃঙ্খলা সৃষ্টি ও সেচ্ছাচারিতার অভিযোগে দীঘিনালা উপজেলা কৃষক লীগের জরুরি সভায় আনিত অনাস্থা প্রস্তাব উপস্থিত সকলের সম্মতিক্রমে গৃহীত হওয়ায় তাদেরকে কৃষক লীগের সকল কার্যক্রম ও দলীয় পদ ও সদস্য থেকে বহিষ্কার করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ হয় যে, উপজেলা কৃষক লীগের দলীয় কার্যক্রম গতিশীল রাখার লক্ষ্যে যুগ্ন সাধারণ সম্পাদক সুমিত চাকমাকে (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হলো। দীঘিনালা উপজেলাআওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মনিরুল ইসলাম ফরাজি মনির বলেন, দীঘিনালা উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মো: ফজলুল হক ও সাংগঠনিক সম্পাদক মো: মিজানুর রহমান দলীয় পদ পেয়ে অপব্যবহার করছে এবং দলীয় আইন শৃংখলা ভঙ্গ করেছে। তাই তাদেরকে দলীয় পদপদবী ও সদস্য পদ থেকে বহিস্কার করা হয়েছে।