কেপিএম স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

108

॥ কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই ॥
কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনায় অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কেপিএম স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার (১১ মার্চ) সকালে আনন্দ ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।
কর্ণফুলী পেপার মিলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুল হাকিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শান্তির প্রতিক পায়রা অবমুক্ত করে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। কেপিএমের জিএম (প্রশাসন) আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কেপিএম মহিলা ক্লাবের সভানেত্রী মিসেস দিলারা পারভীন, কেপিএমের জিএম (প্রশাসন) আব্দুল্লাহ আল মামুন, কেপিএমের প্রধান প্রকৌশলী আবুল কাশেম রনি, জিএম (হিসাব ও অর্থ) মুজিবুর রহমান, জিএম (এফআরএম) আলী আহমদ, প্রশাসন বিভাগের কর্মকর্তা সন্তোষ কুমার দাশ, মাহফুজআরা মিতু, বাণিজ্যিক বিভাগের কর্মকর্তা মোঃ এনামুল হক এবং রূপসী কাপ্তাই পত্রিকার নির্বাহী সম্পাদক কাজী মোশাররফ হোসেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কেপিএম স্কুলের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম। পুরস্কার বিতরণী উপলক্ষে স্কুলের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। আমন্ত্রিত অতিথিরা বিভিন্ন খেলাধুলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরাস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ আবদুল হাকিম।
অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ আবদুল হাকিম স্কুলের শিক্ষার্থীদের পরিবেশিত আকর্ষনীয় বাঁশ নৃত্য এবং পুতুল নৃত্যের প্রশংসা করেন। তিনি বাঁশ নৃত্য এবং বোতল নৃত্য পরিবেশনকারি ৩৬জন শিক্ষার্থীকে পুরস্কার হিসেবে ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ প্রদান করেন। অন্যান্য পরিবেশনাও অত্যন্ত মনমুগ্ধকর হয়েছে বলেও তিনি মন্তব্য করেন। খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সমৃদ্ধির পাশাপাশি লেখাপড়ায়ও আরো বেশি সফলতা আনয়ন করার জন্যও মোঃ আব্দুল হাকিম সংশ্লিষ্ট সবাইকে প্রচেষ্টা নেবার আহবান জানান।
সভাপতির বক্তব্যে আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, প্রতিটি ইভেন্ট সুন্দর ও আকর্ষনীয় হয়েছে। শিক্ষকবৃন্দ অনেক পরীশ্রম করে পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করায় তিনি স্কুলের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলামসহ শিক্ষক মন্ডলীকে ধন্যবাদ জানান। পাশাপাশি ক্রীড়া প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেওয়ায় সকল শিক্ষার্থীকেও আব্দুল্লাহ আল মাহমুদ শুভেচ্ছা জানান।