রাঙ্গামাটিতে দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর ১৫তম পদার্পন উৎসব পালিত

42

॥ নিজস্ব প্রতিবেদক ॥
রাঙ্গামাটিতে নানা কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর ১৫তম পদার্পন উৎসব। রবিবার (১০ মার্চ) সকাল ১০টায় এ উপলক্ষে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভার প্রদান অতিথি হিসেবে বাংলাদেশ প্রতিদিনের জন্মদিনে কেক কেটে উৎসবের সূচনা করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান।
বাংলাদেশ প্রতিদিনের রাঙ্গামাটি জেলা প্রতিনিধি ফাতেমা জান্নাত মুমু’র সভাপতিতে¦ এতে রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি নাসরীন সুলতানা, সহকারী কমিশনার দ্বীন আল জান্নাত, সহকারী কমিশনার শ্রাবনী বিশ^াস, রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের উপ পরিচালক মো. দিদারুল ইসলাম, রেডক্রিসেন্ট সোসাইটির মো. আবছার উদ্দীন উপস্থিত ছিলেন।
রাঙ্গামাটি জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান বলেন, দৈনিক বাংলাদেশ প্রতিধিন দেশে বিদেশে ব্যাপক সুনাম অর্জন করেছে কারণ খবর প্রচার করে পাঠকদের চাহিদা পূরণ করতে পেরেছে। তিনি বলেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকা জগতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে টানা ১৫বছর ধরে এ পত্রিকা নিজের অবস্থান প্রথম সারিতে ধরে রাখতে পেরেছে। পার্বত্যাঞ্চলের সমস্যা সম্ভাবনা এ পত্রিকা তুলে ধরে এ অঞ্চলের মানুষের জীবনমান আরও সমৃদ্ধশালী করেছে। আগামীতেও বাংলাদেশ প্রতিদিন বস্তু নিষ্ঠা তথ্য প্রকাশ করে সুনাম ধরে রাখতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
প্রসঙ্গত, দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর জন্য উৎসবে রাঙ্গামাটি বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। বাদ যানি বিদ্যালয়, কলেজ ও সেচ্ছা সেবক সংগঠনের সদস্যরা।