কাপ্তাইয়ের শীলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

107

॥ কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই ॥
কাপ্তাই উপজেলায় অবস্থিত শীলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মঙ্গলবার (৫ মার্চ) আনন্দ ও উৎসব মুখর পরিবেশে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। একই অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে চড়ুইভাতিরও আয়োজন করা হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ৫নং ওয়া¹া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজিত তনচংগ্যা।
শিক্ষক আবু বক্কর ছিদ্দিক সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদিশ চন্দ্র দাশ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার আঁখি তালুকদার, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য এবং স্থানীয় মেম্বার মোঃ সরোয়ার হোসেন, ৮নং ওয়ার্ডের মেম্বার অমল কান্তি দে, উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের চিকিৎসক ডাঃ ফুয়াদ হাসান অনঘ, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী শেফালী সরকার এবং রূপসী কাপ্তাই পত্রিকার নির্বাহী সম্পাদক কাজী মোশাররফ হোসেন।
অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। পরে বিভিন্ন খেলাধুলায় বিজয়ী এবং মেধা তালিকায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন কারি শিক্ষার্থীদের হাতে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিরা পুস্কার তুলে দেন।