কাপ্তাইয়ে সড়ক দূর্ঘটনায় এক শিক্ষার্থীর মৃত্যু: আহত ২ জন

39

॥ কাপ্তাই প্রতিনিধি ॥
রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার ৫নং ওয়াগ্গা ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকাধীন ত্রিপুরাছড়ি পাড়া নামক স্থানে বরইছড়ি-ঘাগড়া সড়কে ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে মো: ওমর সালেহীন (২৪) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি রাঙ্গামাটি সরকারি কলেজে গনিত বিষয়ে চতুর্থ বর্ষে অধ্যয়নরত ছিলেন। এই ঘটনায় সিএনজি যাত্রী মো: শামীম এবং মুকুল চন্দ্র তনচংগ্যা নামে দুই জন আহত হয়েছেন।
নিহতের গ্রামের বাড়ি ফেনি জেলার সোনাগাজী লালপুর ভোর বাজার হলেও তাঁর পিতার কর্মসূত্রে তিনি কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি এলাকায় বসবাস করতেন। তাঁর পিতা আবু তাহের কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অবসরপ্রাপ্ত কর্মচারী।
রবিবার (৩ মার্চ) বেলা ৩টা ৫ মিনিটে এই সড়ক দূর্ঘটনা ঘটে বলে জানান কাপ্তাই থানার ওসি মো : আবুল কালাম। এই ঘটনায় আরোও ২ জন আহত হয়েছে বলে জানান ওসি। তিনি আরোও বলেন, ঘটনাস্থল এবং হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক চালক ট্রাকটি নিয়ে পলাতক রয়েছে। তাদের ধরার অভিযানে আছেন পুলিশ।
কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডা: ওমর ফারুক রনি জানান, ওমর সালেহীনকে হাসপাতালের আনার আগেই মৃত্যু ঘটে। এছাড়া আহত বাকি দুইজনকে হাসপাতালের প্রাথমিক স্বাস্থ্য সেবা দেওয়া হয়েছে।