কাপ্তাইয়ে অনূর্ধ্ব ১৬ কিশোরদের নিয়ে ক্রিকেট বাছাই প্রক্রিয়া শুরু

107

॥ কাপ্তাই প্রতিনিধি ॥
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তত্ত্বাবধানে রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে অনূর্ধ্ব ১৬ ক্রিকেটার বাছাই প্রক্রিয়া শুরু হয়েছে। রাঙ্গামাটি জেলা সদরে অবস্থিত রানী দয়াময়ী স্কুল, আব্দুল আলীম একাডেমী ও শাহ্ স্কুল এবং কাপ্তাই উপজেলায় অবস্থিত কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের বাছাই করা অনূর্ধ্ব ১৬ কিশোরদের নিয়ে ক্রিকেটার বাছাই প্রক্রিয়া শুরু হয়।
কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী সরকারি ডিগ্রী কলেজ মাঠে অনূর্ধ্ব ১৬ ক্রিকেটার বাছাই প্রক্রিয়ায় নেতৃত্ব দেন কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব হাসান বাবু। তাঁকে সার্বিকভাবে সহযোগিতা দেন শিক্ষক স্বপন এবং ক্রীড়ামদী মিনু। এসময় উপস্থিত ছিলেন, রূপসী কাপ্তাই’ পত্রিকার নির্বাহী সম্পাদক কাজী মোশাররফ হোসেন।
মাহবুব হাসান বাবু জানান বাছাই করা অনূর্ধ্ব ১৬ ক্রিকেটারদের নিয়ে আগামী পাঁচ মাস রাঙ্গামাটি জেলা সদরের অবস্থিত মারি স্টেডিয়ামে ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বাছাই করা ক্রিকেটারদের বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তত্ত্বাবধানে প্রশিক্ষণ গ্রহণসহ অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে। অনূর্ধ্ব ১৬ কিশোরদের ক্রিকেটের প্রতি অত্যন্ত আগ্রহ তৈরি হয়েছে বলেও তিনি জানান। এই কিশোররা বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম, মুশফিক ও মোস্তাফিকে আইডল মনে করে তাদের অনুসরণ করে ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বলেও তিনি জানান।