বান্দরবানে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ

54

॥ রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবান ॥
বান্দরবানে জমকালো আয়োজনে সেনা রিজিয়ন ও জেলা প্রশাসনের আয়োজনে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারী) বিকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় এই ফুটবল টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
এসময় টুর্ণামেন্টের সমাপনী খেলায় খাগড়াছড়ি মহিলা ফুটবল দলের সাথে প্রতিদ্বন্ধিতা করে রাঙ্গামাটি মহিলা ফুটবল দল। টান টান উত্তেজনাপূর্ণ খেলায় রাঙ্গামাটি মহিলা ফুটবল দলকে ০-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ায় গৌরব অর্জন করে খাগড়াছড়ি মহিলা ফুটবল দল।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন ৩০০নং সংসদীয় আসনের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন এর সভাপতিত্বে খেলায় আরো হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ, পুলিশ সুপার সৈকত শাহীন, বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল এ এস এম মাহমুদুল হাসান, পিএসসি, পৌর মেয়র মো. সামসুল ইসলাম, জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এস এম মনজুরুল হক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মুজিবুর রশিদ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মেনি প্রু মারমা, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমাসহ ক্রীড়াপ্রেমীরা।
টুর্ণামেন্টের খেলা পরিচালনা করেন রুপন দত্ত, শিমুল দাশ, নুহাইথুই মারমা ও অংম্যা মারমা। খেলায় ধারাভাষ্য প্রদান করেন জেলা ফুটবল দলের সাবেক খেলোয়াড় মাহাফুজুর রশিদ বাচ্চু।
এবারের টুর্ণামেন্টে বান্দরবান, খাগড়াছড়ি ও রাঙ্গামাটি জেলার মোট ৩টি দল অংশ গ্রহন করেন।