কাপ্তাই ব্যাটালিয়ন আয়োজিত বক্সিং প্রতিযোগিতায় ৪১ বিজিবি চ্যাম্পিয়ন

37

॥ কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই ॥
কাপ্তাই ব্যাটালিয়ন কর্তৃক নবীন সৈনিকদের বক্সিং (১০০তম ব্যাচ) প্রতিযোগিতা ওয়াগ্গাছড়া জোন খেলার মাঠে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়। বুধবার (১৪ ফেব্রুয়ারী) সকালে এই প্রতিযোগিতায় বিজিবি রাঙ্গামাটি সেক্টরের ৪টি ব্যাটালিয়ন অংশ নেয়।
এদের মধ্যে ৫৮৬ পয়েন্ট পেয়ে ৪১ বিজিবি চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। ৫৫৮ পয়েন্ট পেয়ে ২য় হয় ৪৫ বিজিবি। ৫৬৮ পয়েন্ট পেয়ে ১২ বিজিবি ৩য় এবং ৪৫৩ পয়েন্ট পেয়ে ৩৭ বিজিবি ৪র্থ স্থান দখল করে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন, বিজিবি রাঙ্গামাটি সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আনোয়ার লতিফ খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৪১ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা এবং ৪৫ বিজবির অধিনায়ক লেঃ কর্ণেল শামশুল কবির। খেলা পরিচালনা করেন, ৫৬ই বেংগলের ল্যান্স কর্পোরাল মোঃ সাকিল মাহমুদ। পরে বিজয়ী ও বিজিতদের হাতে আনুষ্ঠানিকভাবে ট্টফি তুলে দেন বিজিবি রাঙ্গামাটি সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আনোয়ার লতিফ খান।
প্রধান অতিথিল বক্তব্যে বিজিবি রাঙ্গামাটি সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আনোয়ার লতিফ খান অত্যন্ত সুন্দর ও আকর্ষনীয় বক্সিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে বলে তিনি মন্তব্য করেন। খেলায় যারা বিজয়ী হয়েছে তিনি তাদের অভিনন্দন জানান এবং বিজিতরাও অত্যন্ত ভালো লেখেছে বলেও তিনি অভিমত প্রকাশ করেন।