বাঙ্গালহালিয়াতে সনাতন ঋষি আশ্রমে অনাথ শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে পুজা ক্লিক ও সনাতন স্কোয়াড

22

॥ হারাধন কর্মকার, রাজস্থলী ॥
রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া সনাতন ঋষি আশ্রমের ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন চট্টগ্রামে পুজা ক্লিক ও সনাতন স্কোয়াড পরিবার।
শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সনাতন ঋষি আশ্রমে থাকা সনাতন পরিবারের আশ্রমে থাকা ৭২ জন ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, সনাতন ঋষি আশ্রমের মাতাজী নন্দিতা দেবী, আশ্রম পরিচালনা কমিটির সহ-সভাপতি বিশ্ব নাথ চৌধুরী, উৎসব পরিচালনা কমিটির সভাপতি সুজিত কর টিপু, উজ্জল নাথ, সাংবাদিক মিন্টু কান্তি নাথ, চট্টগ্রাম চান্দগাঁও এলাকায় সনাতন স্কোয়াড এর পক্ষে নয়ন কর্মকার, সুনীল কান্তি দাশ, রঞ্জিত দে,অজয় মজুমদার, প্রিয়ম মজুমদার, পলাশ দে, জয় রত্ব, পুজা ক্লিক এর পক্ষ থেকে অমিত দাশ, সৌরভ নাথ, দুজয় সাহা, কাজল নাথ, মনোজ গুহ, সুজন সাহা প্রমুখ।
বিতরণ কৃত সামগ্রীর মধ্যে চাউল, আলু, তেল, বিস্কিট,খাতা কলম ডাউল ইত্যাদি। ডিসেম্বর মাস থেকে পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে প্রায় ৭০-৮০ জন অসহায় শিশুরা সনাতন ঋষি আশ্রমে থেকে লেখাপড়া করছে। যার ভরন পোষন সনাতন ঋষি আশ্রমের পরিচালক শ্রীমৎ স্বামী সনাতন ঋষি মহারাজ বহন করে আসছেন।