টিএসপি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

99

॥ কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই ॥
ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান টিএসপি কমপ্লেক্স সেনকেন্ডারী স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান স্কুল মাঠে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়।
টিএসপি কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী সেন সুখেন চন্দ্র প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে শান্তির প্রতিক পায়রা অবমুক্ত করে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।
স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইয়াছিনের সভাপতিত্বে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, টিএসপি মহিলা ক্লাবের সভানেত্রী দিপিকা রাণী দাশ, কর্মকর্তা কল্যাণ সমিতির সভাপতি মোঃ আবদুল মমিন সরকার, মহাব্যবস্থাপক (প্রশাসন) মোঃ মিজানুর রহমান, প্রধান চিকিৎসা কর্মকর্তা ডাঃ আবুল কালাম আজাদ, হিসাব বিভাগীয় প্রধান মোহাম্মদ জাহাঙ্গীর, টিএসপি শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) সভাপতি মোঃ আবু তৌহিদ খান, সাধারন সম্পাদক শহীদুল ইসলাম বেলাল এবং কর্মকর্তা কল্যাণ সমিতির সাধারন সম্পাদক মোঃ জাবেদ ইকবাল।
সিনিয়র শিক্ষক আবদুল আলীমের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্কুলের প্রাক্তন শিক্ষক মোঃ রশীদ আহমেদ, প্রাক্তন ক্রীড়া শিক্ষক হারুন আল রশীদ এবং কর্ণফুলী পেপার মিলের প্রাক্তন কর্মকর্তা কাজী মোশাররফ হোসেন। অনুষ্ঠানের শুরুতে স্কুলের শিক্ষার্থীরা মনোজ্ঞ মার্চ পাষ্ট, শরীর চর্চা ও ডিসপ্লে প্রদর্শন করে। পরে শিক্ষার্থীরা বিভিন্ন খেলাধুলায় অংশ নেয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। প্রধান অতিথি সেন সুখেন চন্দ্র খেলাধুলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করে সমগ্র অনুষ্ঠানের প্রশংসা করেন। পরে তিনি খেলাধুলায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।