চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের ১১৬ বছর পূর্তি উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

42

॥ কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই ॥
কাপ্তাই উপজেলায় অবস্থিত চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের ১১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং হাসপাতাল ডে উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। হাসপাতালের সকল স্তরের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারি এবং অন্যান্যারা প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেন।
হাসপাতাল মাঠে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ খেলা অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবির খিয়াং। খেলা শুরুর পূর্বে তিনি প্রতিটি দলের সাথে আনুষ্ঠানিকভাবে পরিচিত হন। প্রধান অতিথি প্রতিটি দলের খেলা উপভোগ করেন। পরে তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
এসময় ডাঃ প্রবির খিয়াং বলেন, চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতাল বিগত ১১৬ বছর ধরে মানুষের সেবা দিয়ে আসছে। ১৯০৭ সালে যখন এতদাঞ্চলে কোন চিকিৎসার ব্যবস্থা ছিলনা তখন এই চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল মানুষের কল্যাণে এগিয়ে আসে। সেই থেকে অদ্যাবধী চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল জনস্বার্থে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এই হাসপাতালের মাধ্যমে জনগন সর্বোচ্চ সেবা পাবেন বলেও তিনি আশা প্রকাশ করেন। চিকিৎসা সেবার পাশাপাশি হাসপাতাল ডে উপলক্ষে ডাক্তার ও কর্মকর্তা কর্মচারিদের মনোবল চাঙ্গা রাখার জন্য প্রীতিফুটবলসহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হবে বলেও তিনি জানান।