প্রধানমন্ত্রী উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন আর বিএনপি-জামাত অগ্নিসংযোগ করে মানুষ হত্যা করে – দীপংকর তালুকদার এমপি

89

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি ঃ খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একের পর এক জনকল্যাণমুখী প্রকল্পের উদ্বোধন করছেন আর বিএনপি-জামায়াত সারাদেশে আন্দোলনের নামে অগ্নিসংযোগ ও মানুষ হত্যা করছে। তাদেরকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে।

রবিবার জেলার লংগদুতে ৩৫ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়িত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ১০টি,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ৫টি এবং রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের ৫টিসহ মোট ২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপংকর তালুকদার এমপি বলেন, আওয়ামীলীগের কথায় ও কাজে মিল আছে বলেই সারাদেশে সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পর্যায়ক্রমে একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে এবং এর সুফল সাধারন জনগন ভোগ করছে। এই ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।

লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবদুল বারেক সরকার,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবলু দাশ বাবু, জেলা পরিষদ সদস্য আসমা আক্তার, আব্দুর রহিম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ঝান্টু প্রমুখ।

দীপংকর তালুকদার এমপি আরো বলেন, বিএনপি-জামাত ক্ষমতায় থেকে দেশের টাকা লুন্ঠন করেছে, বিদেশে পাচার করেছে। তারা দেশের কল্যাণের জন্য কোন কাজ করেনি। তাই বিএনপি-জামাতের দেশ বিরোধী চক্রান্তের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে।

২০ টি প্রকল্পের মধ্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ২৬ কোটি টাকা ব্যয়ে ১০ টি প্রকল্প, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে ৫ টি প্রকল্প এবং রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে ৫ টি প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে।