দীঘিনালা উপজেলা অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা

24

॥ মোঃ সোহেল রানা দীঘিনালা ॥
মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা ধারন করে খাগড়াছড়ি দীঘিনালায় অবসরপ্রাপ্তর ১২জন প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের অবসরোত্ত সংবর্ধনা ও উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সুস্মিতা ত্রিপূরা বদলী জনিত বিদায় দেয়া হয়েছে।
বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারে আয়োজন উপজেলা অডিটরিয়াম হলরুমে অবসরপ্রাপ্তর ১২জন প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের অবসরোত্ত সংবর্ধনা ও উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সুস্মিতা ত্রিপূরা বদলী জনিত বিদায় অনুষ্ঠানের উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা(ভারগ্রাপ্ত) হ্যাপি চাকমা সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আরাফাতুল আলম।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা রিসোর্স সেন্টার এর ইন্সট্রাক্টর মো মাইন উদ্দিন, দীঘিনালা উপজেলা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু প্রমূখ। শিক্ষক প্রতীভা ত্রিপুরা সঞ্চালনায়, এতে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা অফিসার সঞ্চায়ন চাকমা, সহকারী শিক্ষক এর পক্ষ থেকে বক্তব্যে রাখেন বড় মেরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মানস চন্দ্র দেব নাথ, ছোট মেরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এর প্রধান শিক্ষক আকলিমা খানম, রিদীপন চাকমা কাঁঠালতলী আবাসিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষা অফিসার সোনামিত্র চাকমা, বিদায় শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্যে রাখেন শিক্ষক জাহেদুর নেছা।
আলোচনা সভাশেষে অবসরপ্রাপ্ত ১২জন শিক্ষককে অবসরোত্ত সংবর্ধনা ক্রেস ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) সুস্মিতা ত্রিপুরাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন উপজেলা নির্বহী অফিসার মুহাম্মদ আরফাতুল আলম।