খাগড়াছড়ির এমপির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে মাটিরাঙ্গায় চেয়ারম্যানের সাংবাদিক সম্মেলন

83

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥
পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছে মাটিরাঙ্গায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরাম।
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করা ও খাগড়াছড়িতে আওয়ামী লীগের সুদৃঢ় অবস্থানকে দুর্বল করার জন্য একটি স্বার্থান্বেষী মহল ষড়যন্ত্র শুরু করেছে। তাই এই ষড়যন্ত্রকারীরা গত ৩ সেপ্টেম্বর একটি জাতীয় দৈনিকে প্রতিবেদন প্রকাশ করে। যা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত আখ্যায়িত করে এই প্রতিবেদনটি প্রত্যাখান করা হচ্ছে।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলার ইউপি চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন, মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহমত উল্ল্যাহ, আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল গনি, বড়নাল ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মো. ইলিয়াস, তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পেয়ার আহাম্মদ।
এছাড়া মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক তাঁর ভাতিজা অমি তফাজ্জল হোসেনের জন্য নৌকা প্রতীক ২৫ লাখ টাকা দিয়েছেন এমন তথ্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলায় হয় এমন তথ্য সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট।