কাপ্তাইয়ের চিৎমরমে স্থানীয় হেডম্যানসহ অন্তত পাঁচজনকে অস্ত্রের মুখে অপহরণ, রাত ১২টায় মুক্তি

65

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-কাপ্তাইয়ের চিৎমরমে স্থানীয় হেডম্যানসহ অন্তত পাঁচজনকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপহৃতদের মধ্যে কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরীর বড় ছেলে সাইথি অং চৌধুরীও রয়েছেন বলে নিশ্চিত করেছে চন্দ্রঘোনা থানা পুলিশ।
বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় চিৎমরম বাজার থেকে তাদেরকে অপহরণ করে নিয়ে গেছে বলে জানান, চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী। তবে রাত ১২টার দিকে অপহৃতদেরকে ছেড়ে দিয়েছে বলে জানান স্থানীয় এলাকাবাসী।
অপহৃতরা হলেন, ৩২৩নং চিৎমরম মৌজার হেডম্যান ক্যংসিং মং মারমা, হেডম্যানের ছোট ভাই লাকোসাই মারমা, হেডম্যানের বড় ছেলে উক্যসাই মারমা, ছোট ছেলে লাকোসাই মারমা ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরীর বড় ছেলে সাইথি অং চৌধুরী।
এব্যাপারে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিউল আজম জানান, সন্ধ্যার দিকে তাদেরকে অপহরণ করা হয়েছে বলে শুনেছি। এর পর রাত ১২টায় অপহৃতদের ছেড়ে দিয়েছে সন্ত্রাসীরা। কে বা কি কারণে তাদেরকে নিয়ে গেছে তা নিশ্চিত করে কেউ বলতে পারছে না। এব্যাপারে কেউ এখনো কোন অভিযোগ দায়ের করতে আসেনি।