রাঙ্গামাটি শহরের রাঙ্গাপানি এলাকায় ছুরিকাঘাতে যুবক খুন

16

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি জেলা শহরের রাঙ্গাপানি মোনঘর আবাসিক শিশু সদন এলাকা থেকে ছুরিকাঘাতে নিহত একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ মে) রাত আনুমানিক ৯টার দিকে নিহত প্রভাত চাকমার (৪২) মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানিয়েছে, মোনঘর আবাসিক শিশু সদন ক্যাম্পাসের ভেতরে ডাইনিং হলের পাশের রাস্তায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে প্রভাত চাকমার মৃতদেহ উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের শরীরে, হাতের বাম বাহুতে একাধিক ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।
জানা গেছে, নিহত প্রভাত চাকমা জেলা শহরের দেবাশীষ নগর এলাকায় স্ত্রী ও কন্যা নিয়ে ভাড়া বাসায় বসবাস করলেও তাঁর বাড়ি খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বাবুছড়াতে। তবে প্রভাত কে কারা এবং কী কারণে হত্যা করেছে এসব বিষয়ে কোনো রহস্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশ।
রাঙ্গামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন বলেন, বুধবার রাতেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে সেটি তদন্ত করা হচ্ছে। তদন্ত করার পর কারা তাকে হত্যা করেছে তা নিশ্চিত হতে পারবো।
এর আগে, গত ২৪ ফেব্রুয়ারি জেলা শহরের প্রাণকেন্দ্র বনরূপা ফরেস্ট কলোনীতে ‘টাকা নিয়ে বিবাদে এক বন্ধু আরেক বন্ধুকে’ ছুরিকাঘাতে হত্যা করেছে।