লংগদুতে স্বাধীনতা কাপ সম্প্রীতি ফুটবল টুর্ণামেন্টে কাজী নজরুল স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ান

53

লংগদু প্রতিনিধিঃ-পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ লংগদু উপজেলা শাখার উদ্যোগে এবং লংগদু সেনা জোনের সার্বিক সহযোগিতায় মহান স্বাধীনতা কাপ সম্প্রীতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ মে) বিকাল ৩টায় উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ঝাকঝমক ভাবে খেলাটি অনুষ্ঠিত হয়।
এতে কাজী নজরুল স্পোর্টিং ক্লাব বনাম সোনাই যদাবল স্পোটিং ক্লাব ফাইনালে অংশগ্রহণ করে। খেলায় কাজী নজরুল স্পোর্টিং ক্লাব ৩-১ গোলে সোনাই যদাবল স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, জোনের উপ-অধিনায়ক আশফিকুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম চৌধুরী, উপজেলা প্রকৌশলী শামসুল আলম, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও পার্বত্য ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শাহাদাৎ ফরাজী সাকিব ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মো. ইব্রাহিম খলিল প্রমুখ উপস্থিত ছিলেন।
সকলের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে জোন অধিনায়ক হিমেল মিয়া বলেন- শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলের সার্বিক নিরাপত্তা পরিস্থিতি স্থিতিশীল রাখতে সহযোগিতা প্রদানের পাশাপাশি বিনোদনের অংশ হিসেবে বিভিন্ন ফুটবল একাডেমি এবং জনগণকে খেলাধুলায় অংশগ্রহণে উৎসাহিত করার জন্য নিরলসভাবে কাজ করছে।
অনুষ্ঠিত সমাপনী খেলায় সেরা খেলোয়াড় যদাবল ক্লাবের এরিস্টল চাকমা, সেরা গোল দাতা কাজী নজরুল স্পোর্টিং ক্লাবের নিজাম উদ্দিন ও সেরা গোলকিপার মো. হৃদয় নির্বাচিত হয়।
শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে ট্রফি ও প্রাইজ মানি তুলে দেন অতিথিগণ।
প্রসঙ্গত, মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গত ২৫ ফেব্রুয়ারী ১৭টি দলের অংশগ্রহণে শুরু হয়েছিল এই স¤প্রীতির ফুটবল টুর্ণামেন্ট।