পবিত্র মাহে রমজান উপলক্ষে বান্দরবানে গরীব-অসহায় এবং দুঃস্থদের ইফতার বিতরণ করলো বিজিবি

64

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-পবিত্র মাহে রমজান উপলক্ষে বান্দরবান গরীব-অসহায় এবং দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
০৯ এপ্রিল (রবিবার) বিকেলে বান্দরবানের কালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিজিবি বান্দরবান সেক্টর সদর দপ্তর এর আয়োজনে এই ইফতার বিতরণ করা হয়।
এসময় বিজিবি বান্দরবান সেক্টর সদর দপ্তর এর সেক্টর কমান্ডার কর্ণেল আবুল হাসনাৎ মো: শাহরিয়ার ইকবাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কালাঘাটা এলাকার ২৫০জন অসহায় এবং দুঃস্থর হাতে এই ইফতার এবং রাতের খাবার প্রদান করেন।
এসময় ইফতার বিতরণ কার্যক্রমে বক্তব্য দিতে গিয়ে বান্দরবান সেক্টর সদর দপ্তর এর সেক্টর কমান্ডার কর্ণেল আবুল হাসনাৎ মো: শাহরিয়ার ইকবাল বলেন, প্রধানমন্ত্রী এবং মহাপরিচালক, বিজিবি এর দিক-নির্দেশনায় বর্ডার গার্ড বাংলাদেশ দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে সারাদেশে দুঃস্থ ও গরীব অসহায় দরিদ্রদের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করছে। এরই অংশ হিসেবে বিজিবি বান্দরবান সেক্টর এর ব্যবস্থাপনায় বান্দরবান পৌরসভার ৩নং ওয়ার্ডের কালাঘাটা মুসলিমপাড়া এলাকার ২৫০জন মুসলিম নর-নারীর মাঝে এই ইফতার এবং রাতের খাবার বিতরণ করা হচ্ছে। এসময় তিনি আরো বলেন, রোজা সংযমের মাস, এই মাস সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের একটি পবিত্র দায়িত্ব। বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও বিজিবি’র এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় ইফতার সামগ্রী বিতরণকালে বিজিবি বান্দরবান সেক্টর সদর দপ্তর এর অতিরিক্ত পরিচালক (লজিস্টিকস) মেজর মোহাম্মদ মনজুরুল কবীর, বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, সদস্য কৌশিক দাশসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।