দীঘিনালায় রমজান উপলক্ষে পুলিশের বাজার মনিটরিং

37

মো: সোহেল রানা, দীঘিনালাঃ-খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে সকল প্রকার দ্রব্যমূল্য বৃদ্ধি প্রতিরোধে বাজার মনিটরিং করেছে দীঘিনালা থানা পুলিশ।
বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল ১১টায় দীঘিনালা থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলীর নের্তৃত্বে উপজেলার থানা বাজার, বোয়ালখালী নতুন বাজার এলাকা সহ আশপাশের দ্রব্যের দোকানগুলোতে এ-মনিটরিং করা হয়। এসময় প্রতিটা মুদি দোকান, শাক-সবজি, মাছ-মাংস, বিভিন্ন জাতের মুরগির দোকান মনিটরিংসহ সঠিক ওজন দেয়া, মেয়াদ উত্তীর্ন দ্রব্য বিক্রি না করা এবং দ্রব্যের দৈনিক মূল্য তালিকা প্রকাশে রাখার পাশাপাশি কেহ যেন দ্রব্য মূল্য নিয়ে কোনো অস্থিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে বিষয়ে মাইকিং এর নির্দেশনা দেয়া হয়।
দীঘিনালা থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী বলেন, রমজান মাসকে কেন্দ্র করে পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে অনুযায়ী দ্রব্যমূল্য বৃদ্ধি প্রতিরোধে উপজেলার থানা বাজার, বোয়ালখালী নতুন বাজারসহ আশপাশের বাজারগুলোতে দ্রব্যের দোকানগুলোতে মনিটরিং ও মাইকিং সহ বিভিন্ন নির্দেশনা প্রদান করা হয়। অন্যথায় আইনি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে। রমজান মাসব্যাপী দীঘিনালা থানা পুলিশের এ-মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।