লংগদুতে নতুন করে আরো ৮৩ পরিবার পেল ঘর ও জমি

34

লংগদু প্রতিনিধিঃ-সারা দেশের ন্যায় রাঙ্গামাটির লংগদুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া আশ্রয়ণ প্রকল্পের ঘর আনুষ্ঠানিক ভাবে বুঝে পেল আরো ৮৩টি পরিবার।
লংগদুতে এই পর্যন্ত প্রধানমন্ত্রীর দেওয়া আশ্রয়ন প্রকল্পের ঘর বরাদ্ধ হয়েছে ৩২০টি, তার মধ্যে আজ পর্যন্ত ঘর বুঝে পেয়েছে ৮৩টি পরিবারসহ মোট ২৮৮ জন গৃহহীন ও ভূমি হীন অসহায় পরিবার। বাকী ৩২টি ঘরের কাজ চলমান রয়েছে, দ্রুত কাজ শেষ করে উপকারভোগীদের হাতে বুঝিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন লংগদু উপজেলা নির্নাহী কর্মকর্তা (অঃদাঃ) আকিব ওসমান।
বুধবার (২২ মার্চ) সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ভার্চুয়ালের মাধ্যমে প্রদর্শন করা হয়।
লংগদু উপজেলা পাবলিক লাইব্রেরী মিলায়তনে আয়োজিত একার্যক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আকিব ওসমানের সভাপতিত্বে, এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ৮৩ টি পরিবারের মাঝে জমির কাগজ,ঘরের চাবি তুলে দেয়।
এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা প্রকৌশলী শামসুল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান, লংগদু থানার ওসি তদন্ত মো. সানজিদ আহমেদসহ উপকারভোগী অনেকেই উপস্থিত ছিলেন।