দীঘিনালা সরকারি কলেজ ক্রীড়ায় জাতীয় পর্যায় পদায়ন

39

মো: সোহেল রানা, দীঘিনালাঃ-শিক্ষা মানুষের আলোকিত করে আর খেলাধূলা মানুষের শারীরিক ও মানসিক বিকাশ ঘটায় তার ধারাবহিকগতায় খাগড়াছড়ির দীঘিনালা সরকারি কলেজর শিক্ষার্থীরা উপজেলা -জেলা পর্যায় খেলায় অংশ গ্রহন করে জাতীয় পর্যায় খেলায় অংশ গ্রহন করেছে।
জাতীয় পর্যায় দীঘিনালা সরকারি কলেজের শিক্ষার্থীরা ফুটবল ও কাবাডি প্রতিযোগীতায় সেমিফাইনাল খেলায় অংশগ্রহন করার দীঘিনালা সরকারি কলেজের সুনাম অর্জন করেছে। দীঘিনালা কলেজের সুনাম বয়ে আনার জন্য কলেজ কর্তৃপক্ষ শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানিয়েছে।
দীঘিনালা সরকারি কলেজের উপ-অধ্যক্ষ তরুন কান্তি চাকমা বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধূলায় অংগ্রহন করলে মানসিক পরির্বতন ঘটে। আমাদের কলেজের শিক্ষার্থীরা ফুটবল ও কাবাডি খেলায় জেলা পর্যায় শ্রেষ্ঠ হয়ে, জাতীয় পর্যায় সেমিফাইনালে অংশ গ্রহন করেছে এতে করে দীঘিনালা কলেজের সুনাম বেড়েছে। আমি খেলোয়ারদেরকে অভিনন্দন জানাই।
দীঘিনালা সরকারি কলেজের ক্রীড়া ও সাংস্কৃতি বিভাগের প্রভাষক পেলোলজিস্ট চাকমা বলেন, খেলাধূলায় নিয়মিত অনুশীলন থাকলে যে কোন প্রতিযোগীতায় অংশ নিয়ে ভাল করা সম্ভব। আমাদের কলেজের খেলোয়ারা জাতীয় পর্যায় সেমিফাইনালে খেলেছে। নিয়মিত অনুশীলন করছে জাতীয় পর্যায় ফাইনাল খেলতে পারবে।