নাইক্ষ্যংছড়ি উপজেলা আ.লীগের সম্মেলন সম্পন্নঃ সভাপতি “শফি উল্লাহ” সম্পাদক “কেনু ওয়ান”

49

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়িঃ-দীর্ঘ ৫ বছর পর নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মার্চ) সকাল ১১টায় সদর উপজেলার রেস্ট হাউজ সংলগ্ন বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এই সম্মেলন শুরু হয়। এদিকে সম্মেলনকে ঘিরে স্থানীয় দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।
নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ শফি উল্লাহ’র সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধন করেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌর মেয়র মু. ইসলাম বেবী।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা মার্মা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মু. মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাইক্ষ্যংছড়ি দায়িত্বপ্রাপ্ত নেতা চৌধুরী প্রকাশ বড়ুয়া, বান্দরবান জেলা আওয়ামীলীগের সদস্য মু. মহিউদ্দিন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য আবু তাহের কোম্পানি, তসলিম ইকবাল চৌধুরী, বাইশারী ইউপি চেয়ারম্যান মু. আলম কোম্পানি, ঘুমধুম ইউপি চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর আজিজ, সোনাই ছড়ি ইউনিয়ন চেয়ারম্যান এ্যনিং মার্মা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, দৌছড়ি ইউনিয়ন চেয়ারম্যান মুহাম্মদ ইমরান।
সম্মেলন শেষে বিকেল ৩টার দিকে সম্মেলন মঞ্চ থেকে জেলা সভাপতি ক্য শৈ হ্লা মার্মা মাইকযোগে মুহাম্মদ শফি উল্লাহকে পূনরায় সভাপতি ও কেনু ওয়ান চাক এ সাধারণ সম্পাদক এবং আবু তাহের কোম্পানিকে সিনিয়র সহ সভাপতি ঘোষণা করা হয়েছে।
এর আগে সকালের দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা।
এই সম্মেলনে উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।