রাজস্থলীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

30

রাজস্থলী প্রতিনিধিঃ-রাঙ্গামাটি রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাজস্থলী উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, সাময়িক বেসাময়িক ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে নানান কর্মসূচী পালন করছে।
শুক্রবার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পণের মধ্যদিয়ে দিবসটির সূচনা হয়।
এর পর রাজস্থলী উপজেলা প্রশাসন, রাজস্থলী থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ, স্কুল, কলেজের শিক্ষক-শিক্ষার্থী, উপজেলার সর্বোস্থরের সাধারণ মানুষ ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পমাল্যের পর এ উপলক্ষ্যে আলোচনা সভা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আবদু করিম এর উপস্থাপনায় রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, সহকারি পুলিশ সুপার সাইকুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন, মেডিকেল অফিসার ডা, আজমিরি খানম, ২নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, ১নং ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরাসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষার্থী গনমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন। পরে শিশু দিবসের বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।