বাঘাইছড়িতে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

29

দিলীপ কুমার দাশ, বাঘাইছড়িঃ-বাঘাইছড়িতে স্মার্ট বাঙ্গলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধূর জম্মদিন; শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন প্রতিপাদ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
উপজেলা পরিষদ; প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে ১৭মার্চ দিনব্যাপী দিবসটি পালনের শুরুতেই দলীয় ও প্রশাসনিক কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পাশাপাশি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বর্ণাঢ্য শোভাযাত্রা প্রদর্শন শেষে এক আলোচনা ও পুরস্কার বিতরণী সভা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন; উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বৃষকেতু চাকমা।
বিশেষ অতিথিরা ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা; কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান; ভাইস-চেয়ারম্যান আব্দুল কাইয়ুম ও সাগরিকা চাকমা; পৌর মেয়র জমির হোসেন; বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান; থানা অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন; উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলী হোসেন ও দীলিপ কুমার দাশসহ বিশিষ্ট জনেরা।
পরিশেষে দিবসটি পালন উপলক্ষে ১৬ মার্চ হতে ১৭ মার্চ ২ দিন ব্যাপী গৃহীত কর্মসূচির বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপস্থিত সভাপতি ও প্রধান অতিথিসহ বিশেষ অতিথিরা।