বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে রাঙ্গামাটিতে জেলা আওয়ামী লীগের পুষ্পমাল্য অর্পণ ও দোয়া মহফিল

35

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হচ্ছে।
দিবসটি উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) সকালে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।
এ সময় জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক হাজী মো: কামাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সন্তোষ কুমার চাকমা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপক চাকমা, যুগ্ম সম্পাদক সজল চাকমা চম্পা, পৌর আওয়ামীলীগের সহ সভপতি মো: নাসির উদ্দিন তালুকদার, জেলা যুবলীগের সভাপতি ও পৌরসভা মেয়র মো: আকবর হোসেন চৌধুরী, জেলা যুবলীগের সহ সভাপতি আশীষ কুমার চাকমা নব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো: শাহজাহান, জেলা মৎস্যজীবি লীগের সভাপতি উদয়ন বড়ুয়া, জেলা মহিলালীগ নেত্রী রিমি চাকমা, জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মনসুর আহম্মেদ, সাধারন সম্পাদক মো: শাহ এমরান রোকন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ।
বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিকেল ৩টায় বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা ও শিশু কিশোরদের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা।
এ ছাড়া জেলার ১০ উপজেলায়ও আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপরক্ষে বিভিন্ন কর্মসূচী পালিত হচ্ছে।