বাঘাইছড়িতে ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে প্যানেল মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও বীর মুক্তিযোদ্ধা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

54

দিলীপ কুমার দাশ, বাঘাইছড়িঃ-বাঘাইছড়িতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে প্যানেল মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩ এর চূড়ান্ত প্রতিযোগিতা ও যৌথ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যায় মডেল টাউনের লোকনাথ মন্দির মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন; পৌর মেয়র মোহাম্মদ জমির হোসেন জমির। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টূর্ণামেন্টের উপর বিশেষ গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন; উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার রুমানা আক্তার।
এসময় বিশেষ অতিথিরা ছিলেন; উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দূল কাইয়ুম; সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুর রহমান; উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন ও সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন মামুন; থানার ওসি তদন্ত তমাস বড়–য়া; বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার; আঃ হালিম ও নূরুল ইসলাম; কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম; উপজেলা বিএনপির সভাপতি ওমর আলী; পৌর কাউন্সিলর আমেনা বেগম; জান্নাতুল ইসলাম; জয়নাল আবেদিন বুলু; রুবেল চাকমা ও ইউছুপ নবীসহ বিশিষ্ট জনেরা।
টূর্ণামেন্টের উদ্যোক্তা প্যানেল মেয়র ত্রিদিব দাশ ও সাংবাদিক দীলিপ কুমার দাশ এর পক্ষে কাচালং নবীন সঙ্গ; মডেল টাউন একাদশ ও জগৎ এন্ড ব্রাদার্স ফাউন্ডেশন আয়োজিত প্যানেল মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে; এককে পঞ্চম কর্মকার; দ্বৈতে তীর্থ-সুমন। রানার্স আপ হয়েছেন এককে মণির; দ্বৈতে আনিস-আদিল। বীর মুক্তিযোদ্ধা ব্যাডমিন্টন টুর্নামেন্টের দ্বৈতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে; সোলেমান-মিজান ও রানার্স আপ হয়েছে পঞ্চম-মাসুদ। উভয় টুর্ণামেন্টের দ্বৈত ও এককে মোট ৬৮টি দল অংশগ্রহণ করেছে।