সাফজয়ী নারী ফুটবলার রুপনা চাকমার ঘর হস্তান্তর করলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক

53

নানিয়ারচর প্রতিনিধিঃ-সদ্য সাফ জয়ী নারী ফুটবলার রুপনা চাকমার ঘর হস্তান্তর করা হয়েছে বলে এমটাই জানিয়েছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) বিকেলে নানিয়ারচরে সাফ জয়ী নারী ফুটবলার (গোলরক্ষক) রুপনা চাকমার মায়ের (কালাসোনা)র হাতে প্রধানমন্ত্রীর উপহার ঘরের চাবি বুঝিয়ে দিয়েছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক। রুপনা চাকমা নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের ভূইয়াদম গ্রামের মেয়ে। সম্প্রতি সাফ নারী চ্যাম্পিয়নে সেরা গোল রক্ষক হয়ে আলোচনায় আসেন সে এবং বিভিন্ন গনমাধ্যমের মাধ্যমে রুপনার ভাঙা ঘরে মা বসবাসের ছবি প্রাকাশ হলে প্রধানমন্ত্রী নিজেই রুপনার ঘর নির্মানের নির্দেশ দেন।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিঃদ্বায়িক্ত) সৈয়দা সাদিয়া নূরীয়াসহ উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী, সাংবাদিক ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রুপনার গ্রামের পার্শ্ববর্তী লোকজন গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।
রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে যথাসাধ্য চেষ্টায় রূপনা চাকমার বাড়ি তৈরি সম্পন্ন করা হয়েছে। আজ এই ঘর রূপনার চাকমার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে মাননীয় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।
অন্যদিকে রূপনা চাকমা মুঠোফোনে জানান, এলাকাবাসীর আশীর্বাদে দূর্গম পাহাড়ি অঞ্চল থেকে আমার উঠে আসা, এর পিছনে যারাই আমাকে সহযোগিতা করেছেন, তাদের কাছে আমি বরাবরি কৃতজ্ঞতা পোষণ করছি এবং সর্বশেষ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা আমাকে ঘরটি উপহার প্রদান করার জন্য।