রাঙ্গামাটিতে জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এর বিদায় সংবর্ধনা

12

মো. সোহরাওয়ার্দী সাব্বির, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি জেলা ও দায়রা জজ কোটের জেলা ও দায়রা জজ এর চেয়ারম্যান মো. নুরুল ইসলাম এর বদলি জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (২৪ জানুয়ারী) বিকেলে রাঙ্গামাটি বিচার বিভাগের উদ্যোগে রাঙ্গামাটি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
রাঙ্গামাটি জেলা ও দায়রা জজ নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল বিচারক এইএম ইসমাইল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বিদায়ী অতিথি রাঙ্গামাটি’র জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম।
বিদায় সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু হানিফ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ তাওহিদুল হক, রাঙ্গামাটি জেলা লিগ্যাল এইড অফিসার মোহাম্মদ জুনাইদ, জেলা ও দায়রা জজ আদালতে ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা মো. কামরুল হাসান, রাঙ্গামাটি বিচার বিভাগের অন্যান্য বিচারকসহ সংশ্লিষ্ট অনেকেই।
বিদায় অনুষ্ঠানে বক্তারা, রাঙ্গামাটি জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এর রাঙ্গামাটিতে তার কর্মজীবনে নানান দিক তুলে ধরে বলেন, রাঙ্গামাটি বিচার বিভাগের জেলা ও দায়রা জজ যে ভাবে সততার সাথে দায়িত্ব পালন করেছেন তা রাঙ্গামাটিবাসি কখনো ভুলবে না। বিচার বিভাগের বিচারিক কার্যক্রম তিনি সততার সাথে পালন করায় রাঙ্গামাটির বিচার প্রার্থীরা সঠিক বিচার পেয়েছেন। বিচারিক কার্যক্রম নিয়ে রাঙ্গামাটিবাসির কোনো অভিযোগ করেনি কখনো। তিনি যেখানে যাবেন সেখানে সততার সাথে বিচারিক কার্যক্রম পরিচালনা করবেন বলেও মন্তব্য করেন বক্তারা। অনুষ্ঠানে বক্তারা রাঙ্গামাটি জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এর জীবনের উত্তরোত্তর সাফল্য ও দীঘায়ু কামনা করেন।