বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে সেনা জোনের ৪৬তম প্রতিষ্টাবার্ষিকী উদযাপন

5

বান্দরবান সংবাদদাতাঃ-বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে বান্দরবান সেনা জোনের ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানি এর ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে বান্দরবান সেনা জোনের অন্তর্গত ৬ সিগন্যাল ব্যাটেলিয়নের ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।
সকালে ফজরের নামাজ ও মোনাজাতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠা বার্ষিকীর সূচনা করা হয়। পরে ইউনিটের জন্মদিনে উপলক্ষে কেক কাটার মধ্যদিয়ে আলোচনা সভা ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের ৬ সিগন্যাল ব্যাটেলিয়নের উপ-অধিনায়ক মেজর ওয়াহিদুজ্জামান তানজিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ও ৬৯ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।
এ সময় ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ওয়ারেন্ট অফিসার এহসানুল হক এর সঞ্চালনায় অনুষ্ঠানের কার্যক্রম পরিচালনা করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে: কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি, ডেট কমান্ডার ডিজিএফআই, ডেট কমান্ডার এএসইউ, ওসি ১৪৩ ফিল্ড ওয়ার্কশপ এবং ৭ ফিল্ড এম্বুলেন্স এর প্রতিনিধি সহ রিজিয়নের অন্যান্য অফিসারবৃন্দ এবং ইউনিটের সকল সৈনিক ও পরিবার নিয়ে বসবাসরত সকল পরিবারবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক আয়োজিত অনুষ্ঠানের প্রশংসা করে বলেন, ইউনিটের বর্তমান গতিধারা ভবিষ্যতে বজায় রেখে সামনে এগিয়ে যেতে এবং রিজিয়নের সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।