পর্যটন নগরী বান্দরবানে পর্যটকদের স্বাগতম জানাতে পার্বত্য মন্ত্রীর সহধর্মিণীর ভিন্নধর্মী উদ্যোগ

5

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-পর্যটন নগরী পার্বত্য জেলা বান্দরবানে পর্যটকদের স্বাগতম জানাতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিণী মে হ্লা প্রু (মেলা প্রু) এর নেতৃত্বে পরিষ্কার পরিচ্ছন্নতার অভিযান শুরু হয়েছে।
বান্দরবানের পর্যটন কেন্দ্র মেঘলা থেকে এই পরিষ্কার পরিচ্ছনতা অভিযান শুরু হয়ে কেরানিহাট বান্দরবান সড়কের বিভিন্ন স্থান, মেঘলা পর্যটন এলাকা, জেলা পরিষদ সড়ক, গোল্ডেন বৌদ্ধ টেম্পল এলাকা, নীলাচল সড়ক হয়ে বাসস্টেশন পর্যন্ত এই পরিষ্কার পরিচ্চন্নতা অভিযান পরিচালনা করা হয়।
এসময় পার্বত্য মন্ত্রীর সহধর্মিণী মে হ্লা প্রু (মেলা প্রু) বলেন, সড়ক যোগাযোগের উন্নয়নের ফলে পার্বত্য জেলা বান্দরবানে প্রতিদিনই হাজার হাজার পর্যটকের মূখরিত হয়। তাদের জন্য একটি সুন্দর ও পরিচ্ছন্ন পরিবেশ সৃষ্টিতে আমারা বিভিন্ন সময় পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করছি। বিশেষ করে পর্যটন নগরী বান্দরবানে পর্যটকদের স্বাগতম জানাতে আমরা জেলার বিভিন্ন পর্যটন এলাকায় এবং সড়কের বিভিন্ন সাথে জমে থাকা ময়লা, প্লাস্টিক, আবর্জনা পরিষ্কার পরিচ্ছনতা শুরু করেছি। স¤প্রীতির বান্দরবানে সকল পর্যটকদের স্বাগতম জানাতে আগামীতেও আমরা বিভিন্ন কার্যক্রম পরিচালনা করবো।
এসময় বান্দরবান জেলা ছাত্রলীগ, যুব মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।