নাইক্ষ্যংছড়ি অফিসার্স ক্লাবে মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা

7

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ-নাইক্ষ্যংছড়ি উপজেলার মানুষ যেন নিরাপত্তাহীনতা বোধ না করে সেদিকে লক্ষ্য রাখার আহবান জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ। তিনি বলেন, সবাইকে অপরাধ দমনে সবসময় সতর্ক থাকতে হবে। নাইক্ষ্যংছড়ি থেকে মাদক, সন্ত্রাসবাদসহ সব ধরণের অপরাধ নির্মূল করতে সবাইকে এক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ১১টার সময় উপজেলা অফিসার্স ক্লাবে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অনুষ্ঠিত মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমেন শর্মা সভায় সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মংলাওয়ে মার্মা, পার্বত্য মন্ত্রী প্রতিনিধি খাইরুল বশর, নাইক্ষ্যংছড়ি উপজেলা হাসপাতালের প্রধান আবু জাফর সেলিম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা, উপজেলা কৃষি অফিসার এনামুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারমম্যান নুরুল আবছার ইমন, ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঈীর আজিজ, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এন্যানিং মার্মা, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নেতৃবৃন্দ, উপজেলার সকল কর্মকর্তা ও সাংবাদিক এবং বিভিন্ন বিভাগের গোয়েন্দাসহ সকল স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সভাপতি উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা তাঁর বক্তব্যে নাইক্ষ্যংছড়ির সার্বিক অবস্থার বর্ণনা দেন। তিনি সকল বক্তার বিভিন্ন বিষয়ের আলোকপাত করে উপজেলার আইনশৃঙ্খলা রক্ষায় সকলকে একযোগে কাজ করার আহবান জানান।